চবির সাবেক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আইন বিভাগের সাবেক শিক্ষার্থী ও শিক্ষানবিশ আইনজীবী মোহাম্মদ জাবেদকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলার শুনানি হয়। এরপর আদালত কোতোয়ালি থানাকে এফআইআর করার নির্দেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে নগরের আন্দরকিল্লা মসজিদ মার্কেটে কামরুল বুক হাউসে বই কেনার সময় কথা কাটাকাটিকে কেন্দ্র করে দোকানের কর্মচারী ছগীর ও ম্যানেজার আরশাদ হোসেনসহ পাঁচ-ছয়জনের বেধড়ক মারধরের শিকার হন চবির আইন বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র মোহাম্মদ জাবেদ। এসময় লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে জাবেদ গুরুতর আহত হন। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

মামলার বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী অ্যাভোকেট সাজেদা আমিন চৌধুরী বলেন, জাবেদকে মারধনের ঘটনায় কামরুল বুক হাউজের মালিকসহ পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামীরা হলেন আরশাদ হোসেন, ছগীর, মাহিনুর, শাহ আলম এবং অজ্ঞাত নামা একজন। আদালত সন্তুষ্ট হয়ে দণ্ডবিধি ৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় এফআইআর করার জন্য কোতোয়ালি থানাকে নির্দেশ দিয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।