চলন্ত লরি উল্টে পড়লো প্রাইভেট কারের ওপর, অলৌকিকভাবে বাঁচলেন যাত্রীরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড ফৌজদারহাটে চলন্ত লরি উল্টে পড়লো একটি প্রাইভেট কারের ওপর। প্রাইভেট কারে থাকা চার যাত্রী অলৌকিকভাবে প্রাণে বেঁচে ফিরলেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে ঢাকামুখী লেইনে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বারআউলিয়া হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

জানা গেছে গাড়ির যাত্রী আবু বকর দুবাই থেকে ছুটিতে ফিরছেন আজ সকালে। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়। তাকে নিতে শিশু দুই মেয়ে শ্বশুরের সাথে চট্টগ্রাম বিমানবন্দর আসে। কারে করে বাড়ি যাওয়ার পথে ৪০ টন ওজনের কন্টেইনারের চাপায় পড়ে গাড়িটি দুমড়েমুচড়ে গেলেও ভেতরে থাকা যাত্রীসহ চালক প্রাণে বেঁচে যায়।

ওসি বেলাল বলেন, লরি উল্টে ৪০ টন ওজনের কন্টেইনার প্রাইভেট কারের ওপর চাপা পড়েছিল। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ১১টার দিকে ক্রেন দিয়ে লরি সরিয়ে প্রাইভেট কারে থাকা চালকসহ ৪ যাত্রীকে উদ্ধার করেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান জানান, চলন্ত অবস্থায় হঠাৎ একটি কাভার্ডভ্যান উল্টে প্রাইভেটকারের ওপর পড়ে। এ সময় ভেতর থেকে ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার শোনা যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে উদ্ধার কাজ পরিচালনা করেন।

ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা সুলতান মাহমুদ চৌধুরী জানান, প্রাইভেট কার চালককে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরাও সামান্য আহত হয়েছেন।

দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার ও লরি জব্দ করেছে পুলিশ।

মন্তব্য নেওয়া বন্ধ।