চুয়েট ইনকিউবেটরে ‘স্মার্ট ইলেকট্রিক্যাল পাওয়ার সিস্টেম’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের আয়োজনে “ডিজাইন অ্যান্ড ইমপ্লিমেন্টেশন অব স্মার্ট ইলেকট্রিক্যাল পাওয়ার সিস্টেম অন আইওটি প্ল্যাটফর্ম” এবং “আইওটি বেইজ্ড ফল ডিটেকশন অ্যান্ড হার্ট রেট মনিটরিং সিস্টেম ফর সিনিয়র সিটিজেন” শীর্ষক দিনব্যাপী এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) সকাল ১১টায় আয়োজিত উক্ত সেমিনারে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের প্রকল্প পরিচালক (উপ-সচিব) জনাব সৈয়দ জহুরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের পরিচালক এবং তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক।

সেমিনারে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন “আইওটি বেইজ্ড ফল ডিটেকশন অ্যান্ড হার্ট রেট মনিটরিং সিস্টেম ফর সিনিয়র সিটিজেন” এর প্রজেক্ট লিডার এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন ও “ডিজাইন অ্যান্ড ইমপ্লিমেন্টেশন অব স্মার্ট ইলেকট্রিক্যাল পাওয়ার সিস্টেম অন আইওটি প্ল্যাটফর্ম” এর প্রজেক্ট লিডার এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ এবং রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

মন্তব্য নেওয়া বন্ধ।