জমির বিরোধ মেটাতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

জমির বিরোধ মেটাতে সালিশি বৈঠকে এসে চাচাতো ভাইদের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন মো. বদন (৪০) নামে এক যুবক। তিনি কক্সবাজারের চকরিয়ায় উপজেলার বদরখালী ইউনিয়নের ঠুটিয়া পাড়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে।

রোববার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বদরখালী সমবায় সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় বদনের পরিবারের আরও তিন সদস্য আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি বলেন, চাচাতো ভাইদের সাথে জমির বিরোধ মেটাতে বদন ও পরিবারের অন্য সদস্যরা বদরখালি সমবায় সমিতি কার্যালয়ে আসেন। বৈঠকে বসার আগেই তারা বিরোধে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বদন নিহত হন।

তিনি আরও বলেন, নিহত বদনের মরদেহ আমরা ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছি। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় হত্যা মামলার দায়েরের প্রক্রিয়া চলছে। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

প্রত্যক্ষদর্শীরা জানান, বদনের চাচা আবদুল জলিলের ছেলে মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব আগ থেকে মারামারির জন্য প্রস্তুতি নিয়ে রেখেছিল। তারা দেশীয় লম্বা ছুরি, দা নিয়ে হামলে পড়ে। তাদের এলোপাতাড়ি কোপে ও ছুরিকাঘাতে বদন মারা যায়।

মন্তব্য নেওয়া বন্ধ।