জয়ে শুরু ব্র্যাম্পটনের, রাতে মুখোমুখি সাকিব—লিটন

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে দারুণ জয়ে শুরু করেছে ব্র্যাম্পটন উলভস। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে তারা বৃষ্টি আইনে হারিয়েছে মিসিসাগা প্যান্থার্সকে। এদিকে টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে রাতে মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসান ও লিটন দাসের দল।

ব্র্যাম্পটনে দিবারাত্রির ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে মিসিসাগা ১২১ রান করে। রান তাড়া করতে নেমে ৯ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে ৯৯ রান করে ফেলে ব্র্যাম্পটন। এরপর বৃষ্টিতে আর খেলা না হলে ৫২ রানে ম্যাচ জিতে মাঠ ছাড়ে ব্র্যাম্পটন।

ব্র্যাম্পটনের হয়ে মাত্র ২৬ বলে ৪৮ রান করে অপরাজিত ছিলেন অ্যারন জনসন। এ ছাড়া ২২ বলে ৩০ রান করেন মার্ক চাপম্যান। মিসিসাগার হয়ে ১টি উইকেট নেন জাহুর খান।

এর আগে আজম খানের ব্যাটে ভর করে ১২১ রান করে মিসিসাগা। আজমের ইনিংস অবশ্যই ছিল ধীরগতির। ৫৫ বলে ৬৫ রান করে অপরাজিত ছিলেন তিনি। আর কেউ দশের বেশি রান করতে পারেননি। মাত্র ১২ রানে ৪ উইকেট নিয়ে ব্র্যাম্পটনের লোগান ভ্যান বিক ম্যাচসেরা হন।

এদিকে বাংলাদেশ সময় আজ রাত ১টা ৩০ মিনিটে মুখোমুখি হচ্ছে মন্ট্রিল টাইগার্স-সারে জাগুয়ার্স। মন্ট্রিলের হয়ে মাঠে নামবেন সাকিব আর সারে জাগুয়ার্সের হয়ে লিটন। সাকিব-লিটন টুর্নামেন্টের নিজেদের প্রথম ম্যাচে একে অপরের মুখোমুখি হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।