ট্রেইলরের চালকের আসনে সহযোগী—চাপা দিয়ে মারলো পুলিশ সদস্যকে

চট্টগ্রাম বন্দর এলাকায় ট্রেইলর চাপায় পুলিশ সদস্য নূরে আলমকে হত্যার দায়ে ওই ট্রেইলরের চালক মো. শামীম খান (২৮) ও সহযোগী মো. সেলিমকে (৩৬) গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। শামীমকে নগরীর বন্দর থানার ২ নম্বর মাইলের মাথা এবং সেলিমকে ফেনীর সোনাগাজী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্জয় কুমার সিন্হা বলেন, গত ২৫ জুলাই দিবাগত রাত সোয়া ১২টায় বেপরোয়া গতির ট্রেইলর চাপায় পুলিশ সদস্য নূরে আলমকে চাপা দেয়। দুর্ঘটনার সময় কন্টেইনারবাহী ট্রেইলরটির চালকের আসনে ছিল হেলপার সেলিম। দুর্ঘটনার পর ট্রেইলর ফেলে সে পালিয়ে যায়।
আহত সহকর্মী নূরে আলমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় সার্জেন্ট মো. ইমরান উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, ট্রেইলর তল্লাশী করে আমরা চালক শামীম খানের আইডি কার্ড পাই। তাকে গ্রেপ্তারের পর ফেনীতে অভিযান চালিয়ে তার সহযোগী সেলিমকে গ্রেপ্তার করেছি।

সেলিম ফেনী জেলার সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের তমিজ উদ্দিন চকিদার বাড়ির মুছলিমের ছেলে। শামীম খান বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের খানবাড়ির আব্দুস সালাম খানের ছেলে।

মন্তব্য নেওয়া বন্ধ।