দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি.’র ৪র্থ আবাসিক প্রকল্পে প্লট চিহ্নিতকরণ কাজের উদ্বোধন

চট্টগ্রাম শহরতলীস্থ বড়দিঘীর পাড় এলাকার খিল্লাপাড়ায় দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর ৪র্থ প্রকল্প ‘খিল্লাপাড়া রোজ ভিউ’ আবাসিক এলাকার প্লটের সীমানা চিহ্নিতকরণ কাজের উদ্বোধন করেছেন সোসাইটির ৪র্থ প্রকল্প বাস্তবায়ন উপ-কমিটির চেয়ারম্যান এবং সোসাইটির সাবেক সভাপতি ও সাবেক চসিক মেয়র আ.জ.ম.নাছির উদ্দীন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ.এ. মোহাম্মদ সাইফুদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিছ, সম্পাদক মোঃ আলমগীর পারভেজ, কোষাধ্যক্ষ মোহাম্মদ সাজ্জাদ, ব্যবস্থাপনা কমিটির সদস্য মোঃ জসিমুল আনোয়ার খান, আলাউদ্দীন আলম, মোঃ রাশেদুল আমিন এবং এমদাদুল আজিজ চৌধুরী।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সোসাইটির ৪র্থ প্রকল্প বাস্তবায়ন উপ-কমিটির সদস্য এবং সোসাইটির সাবেক সম্পাদক মোহাম্মদ শাহজাহান ও সাবেক কোষাধ্যক্ষ মোফাখ্খারুল ইসলাম খসরু।

এ সময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মুহাম্মদ নুরুল আমিন।

সাবেক চসিক মেয়র আ.জ.ম.নাছির উদ্দীন সোসাইটির সদস্যদের দীর্ঘদিনের দাবী অনুযায়ী ৩০ একর জায়গার মধ্যে ইতিমধ্যে ভরাটকৃত জমিতে ১৭৬টি প্লটের সীমানা চিহ্নিতকরণ কাজের উদ্বোধন করতে পেরে মহান রব্বুল আলা’মীনের কাছে শুকরিয়া প্রকাশ করেন। তিনি বলেন, দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ প্রতিষ্ঠালগ্ন হতে সদস্যদের আবাসন সমস্যা নিরসনে ব্যাপক ভূমিকা রেখে যাচ্ছে। এই সোসাইটি অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ধারাবাহিকভাবে নাসিরাবাদ হাউজিং সোসাইটি, খুলশী এবং রোজভ্যালি আবাসিক এলাকার ন্যায় আধুনিক, মনোরম ও অভিজাত আবাসিক এলাকা গড়ে তুলেছে। এই আবাসিক এলাকাগুলো ইতিমধ্যে চট্টগ্রামের তথা দেশের অন্যতম সফল আবাসিক এলাকা হিসেবে সুখ্যাতি অর্জন করেছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, সোসাইটির ৪র্থ আবাসিক প্রকল্পটিও নাসিরাবাদ হাউজিং সোসাইটি, খুলশী এবং রোজভ্যালি আবাসিক এলাকার ন্যায় আধুনিক, মনোরম ও অভিজাত এলাকা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।