নগরীতে চিপস-চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, খুন

চট্টগ্রাম নগরীতে আবারও নির্মমতার শিকার নাসরিন সুখি নামের সাত বছরের এক শিশু। সুখিকে চিপস ও চকলেটের লোভ দেখিয়ে বেড়াতে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে এক পাষণ্ড। সিসি ক্যামরার ফুটেজ দেখে খুনি মীর হোসেনকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ।
মীর হোসেন কুমিল্লার মুরাদনগরের রামচন্দ্রপুরে গরীব হোসেনের ছেলে। পেশায় ভাঙ্গারী মালামাল বিক্রেতা।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম নগর পুলিশের দক্ষিণ জোনের উপ-কমিশনার মোস্তাফিজুর রহমান এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।
তিনি বলেন, ৩১ মার্চ রাতে সুখির মা বিলকিস বেগম তাকে জেনারেল হাসপাতালের সামনে বসিয়ে আন্দরকিল্লা শাহী জামে মসজিদের উত্তর গেইটে ভিক্ষা করতে যান। রাত ১টার দিকে সুখি মসজিদের সিঁড়িতে ছিল। কিন্ত রাত দেড়টা থেকে মেয়ে আর খুঁজে পায়নি বিলকিস। পরদিন ১ এপ্রিল কোতোয়ালী থানার ফলমন্ডি এলাকায় শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধারের খবর পেয়ে বিলকিস সেখান যান এবং সুখির লাশ শনাক্ত করেন।

তিনি আরও বলেন, শিশুর লাশ শনাক্তের পর আমাদের টিম কোতোয়ালী সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করে এবং খুনিকে শনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তার হওয়া মীর হোসেনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মীর হোসেনের বরাতে পুলিশ আরও জানায়, মীর হোসেন আন্দরকিল্লা থেকে চিপস-চকলেটের লোভ দেখিয়ে শিশুটিকে সিআরবি এলাকায় নিয়ে যায়। সেখানে পাহাড়ে নিয়ে ধর্ষণ করে হত্যা করে। তারপর চটের বস্তা মুড়িয়ে ভ্যান গাড়িতে করে ডাস্টবিনে ফেলে আসে।

মন্তব্য নেওয়া বন্ধ।