পটিয়াকে পরিবারতন্ত্র থেকে রক্ষা করতে নৌকায় ভোট দিন—মোতাহেরুল ইসলাম

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, পটিয়ায় যে পরিবারতন্ত্রের রাজত্ব কায়েম হয়েছে তা রুখে দিতে হলে নৌকায় ভোট দিতে হবে। স্বতন্ত্র প্রার্থী তার নিজস্ব পেটোয়া বাহিনী দিয়ে পটিয়ায় ব্যবসা-বাণিজ্য নিয়ন্ত্রণ করে যে অঢেল টাকা-পয়সা সম্পদের মালিক হয়েছে, সে কালো টাকার মালিক ও তার পোষ্য সিন্ডিকেটের বিরুদ্ধে এলাকায় এলাকায় জনমত গড়ে তুলতে হবে। দীর্ঘদিন থেকে পটিয়ার আওয়ামী পরিবারের নেতা-কর্মীদের মামলা দিয়ে নির্যাতন করে বঙ্গবন্ধুর আদর্শ থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করা হয়েছে। আজ সময় এসেছে আওয়ামী লীগের ত্যাগী ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ঘুরে দাঁড়ানোর।
তিনি আরও বলেন, আমার সাথে যারা রয়েছে তারা আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মী। যারা দীর্ঘ পনের বছর দলীয় পদপদবী বঞ্চিত এবং হামলাও মামলা শিকার। আমার কোন পুত্র সন্তান নেই, আছে তিন কন্যা সন্তান। তারা দলবাজি ও চাদাঁবাজি করবে না।

প্রবীণ রাজনীতিবিদ মোতাহেরুল ইসলাম চৌধুরী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের সফর মুন্সিরহাট, নলন্ধা, বাণীগ্রাম, কোলাগাঁও টেক, লাখেরা, চাপড়া, চাফরি, সাততেতৈয়া, মোহাম্মদ নগরসহ বিভিন্ন এলাকায় গনসংযোগকালে একথা বলেন।
গনসংযোগকালে উপস্থিত ছিলেন সাবেক এমপি চেমন আরা তৈয়ব, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইযুব আলী, সাধারন সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, আ‘লীগ নেতা এমএ রহিম, মাহবুবুর হক চৌধুরী চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান আহমদ নুর, উপজেলা আ‘লীগ নেতা মো: হারুন, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, কোলাগাঁও আ‘লীগ সভাপতি হাজী ওসমান গনি, সাধারন সম্পাদক দিদারুল আলম, আনসুর মেম্বার, আবুল বশর মেম্বার, চন্দন মেম্বার, যুবলীগ নেতা বুলবুল হোসেন, আনোয়ার হোসেন, নাজিম, শেখ মনির, নাছির, ইকবাল, আবদুর রউফ ভূট্রো প্রমুখ।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীকে বিজয়ী করলে পটিয়ার উন্নয়ন আরো বেগবান হবে। পটিয়াবাসীর হৃদয়ের কথা প্রধানমন্ত্রী অনুধাবন করে ত্যাগী ও দুঃসময়ের বর্ষীয়ান রাজনীতিবিদ মোতাহেরুল ইসলাম চৌধুরীকে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক তুলে দিয়েছেন।
তিনি আগামী ৭ জানুয়ারী শেখ হাসিনার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

মন্তব্য নেওয়া বন্ধ।