পুলিশ সদস্যের নির্মাণাধীন ঘরে চুরি, ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এক পুলিশ সদস্যের নির্মাণাধীন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী পুলিশ সদস্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চোর ধরিয়ে দিলে পুরস্কারের ঘোষণা দিয়েছেন।

ঘটনাটি ঘটে বুধবার (১৯ জুলাই) উপজেলার পোমরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের খতিব পাড়া এলাকায় মোহাম্মদ নাজিম উদ্দিন নামের এক পুলিশ সদস্যের নির্মাণাধীন একটি পাকা বাড়িতে। তিনি পার্বত্য জেলা রাঙামাটির নানিয়ারচর থানায় কর্মরত রয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে ভুক্তভোগী পুলিশ সদস্য লিখেন, ইদানীং এলাকাতে চোর বেড়ে গেছে কালকে রাস্তা থেকে রাত ৮টায় আমাদের তার কেটে নিয়ে যায়। কেউ তার চোরকে ধরে দিতে পারলে তাকে পুরস্কার দেওয়া হবে।

ভুক্তভোগী পুলিশ সদস্য অভিযোগ করে বলেন, বাড়ি থেকে কিছুদূর সামনে একটি পাকা ঘর নির্মাণ করা হচ্ছে। সেখানে নির্মাণাধীন ভবনের প্রয়োজনীয় মালামাল ও যন্ত্রাংশ রাখার জন্য টিনের একটি ছাউনি দিয়ে সেখানে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। রাত আনুমানিক ৮টার দিকে বৈদ্যুতিক সংযোগ কেটে দিয়ে সেসব বৈদ্যুতিক তার ও অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, পরিবারের লোকজনের সাথে কথা বলে আমরা ধারণা করছি, এসব স্থানীয় কারও ইন্ধনেই চুরি করা হয়েছে। ইদানীং এলাকায় চুরির ঘটনাও বৃদ্ধি পেয়েছে। এবার আমার ঘরেও চুরির ঘটনা। আসলে বড় কোনো ক্ষতি না হলেও ঘটনাটি ভাবাচ্ছে! চুরির ঘটনায় আমরা আইনের আশ্রয় নিবো।

মন্তব্য নেওয়া বন্ধ।