পূর্ণাঙ্গ শান্তিচুক্তি বাস্তবায়ন করতে নৌকায় ভোট দিন—ইউপিডিএফ

পাহাড়ে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার শান্তি চুক্তি করেছিল। এই সরকারের আমলে চুক্তির অনেকগুলো ধারা বাস্তবায়নও হয়েছে। যার সুফল পাহাড়ে বসবাসকারী বাসিন্দারা ভোগ করছে। তাই পূর্ণাঙ্গভাবে শান্তি চুক্তির বাস্তবায়ন করতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) সংগঠন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ২টায় র‍য়েল হোটেল কনফারেন্স হল রুমে স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম প্রধানের সাথে এক মতবিনিময় সভায় এসব মন্তব্যে করেন দলেটির সংগঠনের নেতারা।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার আওয়ামী লীগের সাথে শুধু চুক্তি বাস্তবায়ন নয়, এর পাশাপাশি পাহাড়ে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, যোগাযোগ ব্যবস্থাসহ নানা ক্ষেত্রে আমুল পরিবর্তন হয়েছে। কিন্তু একটি পক্ষ ৭ তারিখের নির্বাচনে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য জনগনকে নিরুৎসাহিত করছে। এসব কথায় কান না দিয়ে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও চুক্তির অন্যান্য ধারা বাস্তবায়নের জন্য আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।
সভায় ইউপিডিএফ গনতান্ত্রিক বান্দরবান জেলা কমিটির সভাপতি মংপ্রু মারমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউপিডিএফ গনতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আপ্রুমং মারমা, বান্দরবান জেলা কমিটির সাধারন সম্পাদক উবামং মারমা, সাংগঠনিক সম্পাদক রামথাং সাং বম (মালেক)সহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

মন্তব্য নেওয়া বন্ধ।