পেনিনসুলায় শীতকালীন খাবারের বড় আয়োজন নিয়ে ‘মাঘ উৎসব’

চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এ শীতকালীন বৈচিত্রময় খাবারের বড় আয়োজন নিয়ে শুরু হয়েছে ‘মাঘ উৎসব’। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে পেনিনসুলার লেভেল-৫ এ লেগুনা রেস্টুরেন্টে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ‘মাঘ উৎসব’-এর সূচনা হয়। পেনিনসুলা চিটাগাং এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানদের সাথে নিয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পেনিনসুলা চিটাগং সব সময়ই রন্ধনশিল্পের বৈচিত্রতায় পথনির্দেশক হিসেবে ভূমিকা রেখে আসছে। এরই ধারাবাহিকতায় শীত ঋতু নিয়ে অনন্য স্বাদের বৈচিত্রময় শীতের খাবারের বড় আয়োজনে করা হয়েছে মাঘ উৎসব। সপ্তাহব্যাপী এই উৎসবে তীব্র শীতের রাতে মন ও শরীর উষ্ণকারী খাবারের স্বাদ পাবেন অতিথিরা। পেনিনসুলার এক্সিকিউটিভ শেফ-এর নেতৃত্বে প্রায় শতাধিক শীতের খাবারের মেনু অতিথিদের খাবারের স্বাদে নতুন অভিজ্ঞতা যোগ করবে।

পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে ৭ দিনের ‘মাঘ উৎসবে অতিথিরা প্রতিদিন রাতে ৩ হাজার ২শ টাকায় দুর্দান্ত শীতের বুফে ডিনার উপভোগ করার সুযোগ পাবেন। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

পেনিনসুলায় শীতকালীন খাবারের বড় আয়োজন নিয়ে ‘মাঘ উৎসব’ 1
মাঘ মাসের শীতল আবহাওয়ায় দেশীয় ঐতিহ্যবাহী শীতকালীন খাবারের বিশেষ আয়োজন ‘মাঘ উৎসব’-এর বৈচিত্র্যময় খাবারের স্বাদ গ্রহণের জন্য সকলকে আমন্ত্রণ জানিয়েছেন পেনিনসুলা চিটাগাং কর্তৃপক্ষ।

আসন সংরক্ষণ এবং আরও বিস্তারিত তথ্যের জন্য ফোন করতে হবে: 01755554551/01755554617।

মন্তব্য নেওয়া বন্ধ।