পেনিনসুলায় শুরু হলো সপ্তাহব্যাপী মেডাটারিয়ান ফিউশন এক্সট্রাভাগানজা

ভোজনরসিকদের জন্য ভূমধ্যসাগরীয় (মেডাটারিয়ান) খাবারের বৈচিত্র্য সম্ভার সাজিয়েছ চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাংয়ের লেগুনা রেস্টুরেন্টে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ফিউশন ফুড ফ্যাস্টিভ্যাল। গ্রীক লেমন চিকেন স্যুপ, চিকেন আলা রোমানিয়া, বাকলাভা এবং বৈচিত্রময় আরও নানান খাবারের রাজকীয় সব ফুড মেন্যুতে সাজানো হয়েছে পেনিনসুলার এই ফুড ফেস্টিভ্যাল।
পেনিনসুলায় শুরু হলো সপ্তাহব্যাপী মেডাটারিয়ান ফিউশন এক্সট্রাভাগানজা 1

গতকাল বৃহস্পতিবার (১৯অক্টোবর) ঝমকালো আয়োজনে শুরু হয়েছে এই ফুড ফেস্টিভ্যাল। যা চলবে পুরো সাপ্তাহজুড়ে। দি পেনিনসুলা চিটাগাংয়ের জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন এই অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় পেনিনসুলার বিভিন্ন বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পেনিনসুলায় শুরু হলো সপ্তাহব্যাপী মেডাটারিয়ান ফিউশন এক্সট্রাভাগানজা 2

আয়োজকরা জানান, পেনিনসুলা সব সময় দেশি-বিদেশি অতিথিদের বিশ্বের বিভিন্ন দেশের ঐতিহ্যবাহী নানা স্বাদের খাবারের অভিজ্ঞতা দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এবার ভূমধ্যসাগরীয় অঞ্চলের নানা দেশের বৈচিত্র্যময় এবং ট্র্যাডিশনাল খাবারের শতাধিক মেনুতে সাজানো মেডাটারিয়ান ফিউশন এক্সট্রাভাগানজার আয়োজন করেছে। বৈচিত্রময় খাবারের সাথে সাথে অতিথিরা পেনিনসুলার এক্সিকিউটিভ শেফের তত্ত্বাবধানে খাবারের স্বাদে এবং রেস্টুরেন্টের আবহে নতুন এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা পাবেন।

মন্তব্য নেওয়া বন্ধ।