প্রতিপক্ষের কুড়ালের আঘাতে অটোরিকশা চালকের মৃত্যু

কক্সবাজারে সীমানার গাছ কাটতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় ছৈয়দুল হক (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছৈয়দুল হক মারা যান।

নিহত ছৈয়দুল হক কক্সবাজার সদরের খুরুশকুল তেতৈয়া সওদাগর পাড়া এলাকার মৃত ছৈয়দ আলমের ছেলে। তিন পেশায় অটোরিকশা চালক ছিলেন।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. নাজমুল হুদা বলেন, সীমানা বিরোধ নিয়ে হামলার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হামলায় আহত ছৈয়দুল হক মারা গেছেন। বিস্তারিত খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহজাহান সিদ্দিকী বলেন, ছৈয়দুল হকের বসতভিটার সীমানার একটি গাছ নিয়ে পার্শ্ববর্তী ইউসুফের সঙ্গে দীর্ঘদিন বিরোধ ছিল। এরই মধ্যে প্রতিপক্ষের লোকজন গাছটি কাটতে গেলে ছৈয়দুল হক বাধা দেয়। এর জের ধরে গত ২৪ এপ্রিল রাত এবং পরের দিন সকালে ইউসুফ, তার ছেলে ওমর হামজা, ইসমাইলসহ আরও কয়েকজন মিলে ছৈয়দুল হককে দুই দফা মারধর করে। এসময় কুড়াল দিয়ে ছৈয়দুল হকের মাথায় আঘাত করা হলে তিনি গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থায় আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান ছৈয়দুল হক।

মন্তব্য নেওয়া বন্ধ।