প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দোয়া নিলেন বিজয় কুমার চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া ও আশীর্বাদ নিয়েছেন চট্টগ্রাম-৮ আসনে ‘ফুলকপি’ প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী বিজয় কুমার চৌধুরী। বুধবার (২৭ ডিসেম্বর) দুপুর দেড়টায় গণভবনে প্রধানমন্ত্রী সাথে সাক্ষাৎ করেন তিনি।
এসময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচন ঘিরে চট্টগ্রাম-৮ আসনের জনগণের ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে বলে জানিয়েছেন বিজয় কুমার চৌধুরী।

সাক্ষাৎ সম্পর্কে বিজয় কুমার চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী আসন্ন ৭ জানুয়ারির নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও উৎসবমুখর পরিবেশে হবে বলে জানিয়েছেন। ভোটারবান্ধব পরিবেশ বজায় রেখে, নির্বাচনে অংশগ্রহণের মানসিকতা ধারণ করেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনে অংশ নিতে হবে বলে জানান তিনি’।

বিজয় কুমার আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মেসো শ্বশুর অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন, আমাদের পরিবারের খোঁজ-খবর নিয়েছেন। তিনি বোয়ালখালীবাসিকে সালাম/নমস্কার জানিয়েছেন। আবারও নির্বাচিত হয়ে এই আসনের জনগণের জীবনমান উন্নয়নের প্রত্যয় ব্যক্ত করেছেন।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী ‘ফুলকপি’ প্রতীকের বিজয় কুমার চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। এই আওয়ামী লীগ নেতার গ্রামের বাড়ি বোয়ালখালীর সারোয়াতলি গ্রামে। পেশায় প্রকৌশলী হিসেবে বিজয় ২০০০-২০১০ ইং পর্যন্ত (১১ বৎসর) বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড (বিজিএসএল) এ কর্মরত ছিলেন। বিজিএসএল বর্তমানে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (কেজিডিসিএল) নামে পরিচিত। ছাত্রজীবনে তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।