প্রেমের সম্পর্ক গড়ে পোশাককর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

চট্টগ্রামে প্রেমের সম্পর্ক গড়ে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে সিএনজিচালিত অটোরিকশায় এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মে) বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারি।

গ্রেপ্তারকৃতরা হলেন—ভোলা জেলার মো. আক্তার (৩০) ও কুমিল্লার জেলার বাসিন্দা মো. সাগর (১৯)। তাদের মধ্যে আক্তার অটোরিকশাচালক এবং সাগর পেশায় গ্যারেজের মিস্ত্রি। ভুক্তভোগী তরুণী একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী পোশাককর্মী নগরীর ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া এলাকায় থাকেন। একই এলাকার একটি অটোরিকশা গ্যারেজের মেকানিক সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ওই গ্যারেজে নিয়মিত অটোরিকশা রাখার সুবাদে সাগরের সঙ্গে আক্তারের ভালো সম্পর্ক তৈরি হয়। গত ৩ মে সন্ধ্যায় ভুক্তভোগী পোশাককর্মীকে কারখানা থেকে বের হতে বলে সাগর। এরপর বেড়াতে নেওয়ার কথা বলে সাগর তাকে অটোরিকশায় তুলে নেয়। এ সময় অটোরিকশা চালাচ্ছিলেন আক্তার।

ওসি ফজলুল কাদের পাটোয়ারি বলেন, তরুণীর অভিযোগ ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরের ইপিজেড থানার আকমল আলী পকেটগেট এলাকায় নির্জন রাস্তায় অটোরিকশার ভেতর সাগর ও আক্তার তাকে ধর্ষণ করে। রাত সাড়ে ১১টার দিকে ওই অটোরিকশায় তাকে মিস্ত্রিপাড়ার বাসায় নামিয়ে দেয়। ৪ মে ভুক্তভোগী থানায় এসে এ বিষয়ে অভিযোগ করেন। এরপর আমরা দু ‘জনের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেপ্তার করি। ঘটনার পর তারা দু’জনই চট্টগ্রাম ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।