ফটিকছড়িতে অটোরিকশা-নছিমনের মুখোমুখি সংঘর্ষে মাদরাসা ছাত্র নিহত

চট্টগ্রামের ফটিকছড়ির ভূজপুরে সিএনজি অটোরিকশা-নছিমনের মুখোমুখি সংঘর্ষে
এক মাদরাসা ছাত্র নিহত ও ৩ জন আহত হয়েছে।

রোববার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার ভূজপুর থানাধীন বিবিরহাট-কাজীরহাট সড়কের বণিকপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল আহমেদ (১৭) ভোলা জেলার বাসিন্দা মুহাম্মদ নুরুদ্দিনের ছেলে। তিনি উপজেলার আল জামেয়াতুল বাবুনগর মাদরাসার এবতেদায়ী পঞ্চম শ্রেণির ছাত্র।

আহতরা হলেন-শিশু রাইসা মনি (৬), ওয়াজিয়া (১৫) ও মো: ইউসুফ (৩৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাকিল কয়েকজন বন্ধুসহ দুপুরের দিকে সিএনজি অটোরিকশাযোগে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে রওনা দেন। পথে বিবিরহাট-কাজীরহাট সড়কের বণিকপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নছিমনের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশায় থাকা শাকিল গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক (ইএমও) ডা. তাসলিমা নাসরিন বলেন, মুমূর্ষু অবস্থায় এক কিশোরকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তার মাথায় এবং বুকে একাধিক জখম ছিল।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আরেফিন আজিম বলেন, গুরুতর আহত অবস্থায় ৪ জন রোগীকে আসে। এদের মধ্যে ১জন মারা গেছে। নিহতের লাশ ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে। আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।