ফটিকছড়িতে ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে এতিম শিশু, গরীব-দুস্থ ও সংবাদপত্র হকারদের মাঝে ঈদ উপহার ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) উপজেলা মুক্তিযোদ্ধা জহুরুল হক হল রুমে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি। তিনি বলেন, এতিম দুস্থ অসহায় মানুষের সাহায্য করা উত্তম কাজ। এটি রাসুল (দ) সুন্নাতও। মানবসেবা রাসুলের অন্যতম বৈশিষ্ট্য। নবী-রাসুলরা ছিলেন সর্বাধিক মানবদরদি।

এ সময় বক্তরা বলেন, ঈদ আনন্দ ভাগাভাগি করতে এতিম অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব। ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাবের এ আয়োজন সত্যি প্রশংসনীয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক চৌধুরী,ফটিকছড়ি পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ফটিকছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আহমদ আলী চৌধুরী, সাধারন সম্পাদক সোলাইমান আকাশ,এস এম আক্কাছ, শহিদুল আলম,ইকবাল হোসেন মন্জু,আবু মনসুর,এনামুল হক,মোহাম্মদ সেলিম,রফিকুল ইসলাম,সালাউদ্দিন জিকু,শওকত হোসেন করিম,মোহাম্মদ জিপন,নুরুল আবছার,ওবাইদুল আকবর রুবেল, সাইফুল ইসলাম, কামরুল হাসান সবুজ প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।