বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি বাঙালি হৃদয় থেকে মুছে ফেলতে পারবে না

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে তার নাম মুছে দেয়ার চেষ্টা করেছিলো। কিন্তু তাদের সে অপচেষ্টা ব্যর্থ হয়েছে। বাংলাদেশ এবং বাঙালি জাতির অস্তিত্ব যতদিন থাকবে বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কেউ মুছে
দিতে পারবে না।

জাতীয় শোক দিবসে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত উত্তর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক শেখ মো: আতাউর রহমান। উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি অধ্যাপক মো মঈনুদ্দিন, মো: আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, আবুল কাশেম চিশতি, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, দেবাশীষ পালিত, জসিম উদ্দিন শাহ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম তালুকদার, প্রচার সম্পাদক প্রদীপ চক্রবর্তী, দপ্তর সম্পাদক মোহাম্মদ নুরখান, যুব ও ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু তালেব, উপ- দপ্তর সম্পাদক আ স ম ইয়াছিন মাহমুদ, কার্যনির্বাহী সদস্য ফোরকান উদ্দিন আহমেদ, সরোয়ার হাসান জামিল, মো সেলিম উদ্দিন, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক দিলোয়ারা ইউসুফ,এড্ বাসন্তী প্রভা পালিত, এরাদুল হক নিজামী ভুট্টো, মো: শাহজাহান,ফয়েজ আহমেদ বাদল, রূপক দেব অপু, অ্যাডভোকেট জুবাঈদা সরোয়ার নিপা, নাছির উদ্দিন রিয়াজ, জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

ভোরে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় পতাকা অর্ধনমিত করণ ও কালো পতাকা উত্তোলন এবং দোস্ত বিল্ডিং চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু মঞ্চে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, পথশিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।