বড় বোনের বিয়ের বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলো ফয়সাল

দুই বোনের একমাত্র ভাই স্কুল শিক্ষার্থী মো. ফয়সাল (১৩)। আগামী শুক্রবার তার বড় বোনের বিয়ের। তাই মায়ের সাথে বোনের বিয়ের জন্য বাজার করতে গিয়েছিল চট্টগ্রাম নগরীর পাহাড়তলী। কিন্তু বাজার করে ফেরার সময় সড়ক দুর্ঘটনায় মারা যান স্কুল শিক্ষার্থী ফয়সাল।

গতকাল বুধবার(১২ জুলাই) চট্টগ্রামে রাঙ্গুনিয়া উপজেলা পোমরা ইউনিয়নের সত্যপীর মাজার সংলগ্ন কাপ্তাই সড়কে সিএনজি ট্রাকে মুখোমুখি সংঘর্ষে মারা যান ফয়সাল। এই ঘটনায় ফয়সালের মা গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ফয়সালের বাড়ি পোমরা ইউনিয়নের ভোলারবাপের বাড়ি এলাকার প্রবাসী আবুল খায়েরের ছেলে। ফয়সাল পোমরা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণী পড়ুয়া ছাত্র।

এই বিষয়ে প্রত্যক্ষদর্শীর জাহেদুল আলম চৌধুরী আইয়ুব জানান, বড় বোনের বিবাহ উপলক্ষে তার মায়ের সাথে পাহাড়তলী বাজার করতে গিয়েছিল কিন্তু রাতে বাজার করে ফেরার সময় সড়ক দুর্ঘটনায় ফয়সাল মারা যান। গুরুতর অবস্থায় তার মাকে চন্দ্রঘোনা কোন একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গতকাল মধ্যরাতে ফয়সালকে আনুমানিক ২টার দিকে তার পারিবারিক কবরস্থানে দাফন করি।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের চাওয়া মতো বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।