বান্দরবানে ইটবোঝাই ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত

বান্দরবানের লামায় ব্রিকফিল্ডের ইট বহনকারী ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছে। একই ঘটনা আহত হয়েছেন আরও দুই শ্রমিক।

মঙ্গলবার (১৫ মার্চ) রাতে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা শামুকছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। তবে তারা সবাই নোয়াখালী অঞ্চল থেকে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকায় ব্রিকফিল্ডে কাজ করতে যাচ্ছিলেন।

স্থানীয় সূত্রে জানাযায়, ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকার কাঁঠালছড়াস্থ ‘পিবিএন’ ব্রিকফিল্ড থেকে ইটবোঝাই করে ট্রাকটি চকরিয়া যাচ্ছিল। এ সময় কিছু দূর আসার পরে ইয়াংছা শামুকছড়া ব্রিজের পাশে ট্রাকটি খাদে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা শ্রমিকরা ট্রাক ও ইটের নিচে চাপা পড়েন।

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুজন মারা যায়। আহত দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

বান্দরবান লামা থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য চকরিয়া হাসপাতালে চকরিয়া থানা থেকে পুলিশ গেছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি আমাদের হেফাজতে আছে। চালক পলাতক রয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।