বান্দরবানে গুলিবিদ্ধ ৩ জনের মরদেহ হস্তান্তর

বান্দরবানের রোয়াংছড়ির পাইক্ষ্যংপাড়া থেকে উদ্ধার করা গুলিবিদ্ধ ৩ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহগুলো বম সোশ্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি জারলম বমকে হস্থান্তর করে পুলিশ।

নিহতরা হলেন-রোয়াংছড়ি উপজেলার রৌনিন পাড়ার লিয়ান থন বমের ছেলে লাল লিয়ান বম (৩২), নন দাও বমের ছেলে সিমলিয়ান থাং বম (৩০) ও দৌখার বমের ছেলে নেমথাং বম (৪৩)।

স্থানীয়রা জানান, গতকাল রোববার পাইক্ষ্যংপাড়া এলাকায় ৩ জনের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল হতে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতালে পাঠানো হয়। পরে আজ ময়নাতদন্ত শেষে বম সোশ্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি জারলম বমকে মরদেহগুলো হস্তান্তর করে পুলিশ।

স্থানীয়রা আরও জানান, নিহত নেনথাং বম রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। অপর দুইজন সিমলিয়াম বম ও লাল লিয়ান বম জীবিকার তাগিদে মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন। নিহতরা কেউই কোনো সশস্ত্র সংগঠনের সাথে জড়িত ছিলেন না বলে দাবি করেন তারা।

বম সোশ্যাল কাউন্সিলের(বিএসসি) সভাপতি জারলম বম বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহগুলো নিহতের পরিবারের সদস্য ও বম সোশ্যাল কাউন্সিলের নেতাদের মাধ্যমে অন্তিম সংস্কারের জন্য বুঝিয়ে নিয়েছি।

রোয়াংছড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, মরদেহগুলো বিএসসির সভাপতির নিকট হস্থান্তর করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।