বান্দরবানে পর্যটক ছিনতাইয়ের শিকার হওয়ার ঘটনায় আটক ২

বান্দরবানে জেলা প্রশাসন পরিচালিত মেঘলা পর্যটন কেন্দ্রে ধারালো কেঁচিরাঘাতে পর্যটক দম্পতিকে আহত করে মোবাইল-টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ১১টায় বান্দরবান পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈকত শাহীন এ তথ্য জানান।

আটকৃতরা হলেন, বান্দরবান সদরের হাফেজ ঘোনা এলাকার আবদুল আলমের ছেলে আবদুর রহমান ওরফে বাছা (২৮), মেঘলা পর্যটন চাকমা পাড়া এলাকার মৃত সেলিমের ছেলে মহিউদ্দিন (২২)।

পুলিশ সুপার বলেন, মেঘলায় তসলিম উদ্দিন দম্পতিকে ধারালো কেঁচি দিয়ে আঘাত করে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় জড়িত মুন্না নামে আরও একজনকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।
তিনি আরও বলেন, আটকদের নিকট থেকে ছিনতাই করা টাকা উদ্ধার করা না গেলেও মোবাইল-টাকা ছিনতায়ের শিকার তসলিমের ব্যবহৃত মানিব্যাগ এবং মোটরসাইকেলের চাবি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, ১৮ ডিসেম্বর ময়মনসিংহ থেকে মোটরসাইকেলযোগে বান্দরবান ভ্রমণে আসা তসলিম উদ্দিন দম্পতি মেঘলা পর্যটন কেন্দ্র ভ্রমণ শেষে সন্ধ্যা সাড়ে ৫টায় ফেরার পথে গতি রোধ করে ধারালো কেঁচি দিয়ে আঘাত করে ২৫ হাজার টাকা ২টি মোবাইল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

মন্তব্য নেওয়া বন্ধ।