বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। আনন্দ র‍্যালি, শ্রদ্ধা নিবেদন এবং আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি পালন করে নেতাকর্মীরা।

বুধবার (৪ জানুয়ারি) সকালে বান্দরবান বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এ উপলক্ষে সভা করা হয়।

এদিন সকালে রাজার মাঠ প্রাঙ্গণে থেকে এক আনন্দ র‍্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করেন বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে শেষ হয়। এসময় র‍্যালিতে যোগ দেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ ছাত্রালীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। পরে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু প্রকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানান রাজনৈতিক কর্মীরা।

পরে বঙ্গবন্ধু মঞ্চে শুরু হয় আলোচনা সভা। সভায় জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ মারমা পুলু সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী।

বক্তারা বলেন, ছাত্রলীগ কর্মীরা শিক্ষার্থী ও সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস মহামারিকালেও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা। আগামী সংসদ নির্বাচনকে ঘিরে শেখ হাসিনা হাত শক্তিশালী করতে ছাত্রলীগ মাঠে মাঠে কাজ করে যাচ্ছে।

সভায় আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামীলের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সানশুল ইসলাম, সাবেজ ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগসহ রাজনীতির অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।