বান্দরবানে বীর বাহাদুরকে নৌকার প্রার্থী ঘোষণা করায় আনন্দ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য জেলা বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে বীর বাহাদুর উশৈসিং এমপিকে আওয়ামী লীগ থেকে ৭ম বারের মতো একক প্রার্থী ঘোষণা করায় বান্দরবানে আনন্দ শোভাযাত্রা করেছে দলীয় কর্মীরা।

রাজধানী ঢাকায় নৌকার প্রার্থীদের নাম ঘোষণার পরপরই রোববার( ২৬ নবেম্বর) বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং নেতাকর্মীরা নৌকা নৌকা স্লোগানে মুখরিত করে তোলে পুরো সড়কে।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো.শফিকুর রহমান, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সম্পাদক ক্যসাপ্রু, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. সামশুল ইসলাম, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯১ সাল থেকে বান্দরবান ৩০০নং আসন থেকে টানা ৬ বার এমপি পদে নির্বাচিত হয়েছে বীর বাহাদুর উশৈসিং। ৬ বার টানা সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি সরকারের বিভিন্ন দায়িত্ব পালনের পাশাপাশি সর্বশেষ সফলভাবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।