বান্দরবান পৌর মেয়র মো. ইসলাম বেবী আর নেই

বান্দরবান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইটি রাজেউন)
শনিবার (১৫এপ্রিল) ভোর সাড়ে ৬ টায় চট্টগ্রামের বেসরকারী এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বান্দরবান পৌর মেয়রের ব্যক্তিগত সহকারী আশুতোষ কুমার দে আশু বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১৩ এপ্রিল রাতে মেয়রের শরীরে জ্বর এলে ১৪এপ্রিল সকালে শারীরিক পরিস্থিতি অস্বাভাবিক মনে হওয়ায় সেদিনই চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালের আই সি ইউ তে ভর্তি করানো হয়। পরে আজ ১৫ এপ্রিল সকালে নিন্ম রক্তচাপ জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, রোববার দুপুর ১২টার দিকে বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

এদিকে পৌর মেয়র মো. ইসলাম বেবীর মৃত্যুতে জেলা জুড়ে নেমেছে শোকের ছায়া। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বান্দরবান জেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনসহ অন্যান্য সংগঠন নেতৃবৃন্দরা।

প্রয়াত মো. ইসলাম বেবী ব্যক্তি জীবনে বর্ণাঢ্য রাজনৈতিক ও ক্রীড়া সংগঠক ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সাধারণ সম্পাদক ছিলেন মোঃ ইসলাম বেবী। তিনি ১৯৬৮ সালে তৎকালীন পাকিস্তান আমলে বান্দরবান মহুকুমা শাখার প্রথম প্রতিষ্ঠাকালীন ছাত্রলীগের সভাপতি ছিলেন। পরবর্তীতে বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, যুগ্ম সম্পাদক এবং সর্বশেষ ২০১৫ সাল থেকে বর্তমানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ৩০ডিসেম্বর ২০১৫ সালে ও ১৪ফেব্রুয়ারী ২০২১সালে বান্দরবান পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হন।

মন্তব্য নেওয়া বন্ধ।