বারইয়ারহাট পৌর মেয়রসহ ৪ জনকে গুলিবিদ্ধের ঘটনায় আটক ২

চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকনসহ ৪ জন গুলিবিদ্ধের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় শাকিল ও নুর আলম নামে ২ জন এজাহারভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার (১৫ অক্টোবর) সকালে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়য়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক রিপনকে প্রধান আসামী করে সোনাগাজী মডেল থানায় এ মামলা করা হয়। মামলায় ২০ জনকে আসামি করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) খালেদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেনীর সোনাগাজী ও মিররসরাইয়ের সীমান্তবর্তী কলমি চর এলাকায় বালু তোলাকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হক রিপনকে প্রধান আসামী করে মোট ২০ জনের নামে মামলা হয়েছে সোনাগাজী মডেল থানায়। এ মামলায় ২ জন এজাহারভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে ।

প্রসঙ্গত, শুক্রবার (১৪ অক্টোবর) মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন ফেনী নদীর কলমিচর এলাকায় মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনসহ ৪ জন বালু উত্তোলনের বিরোধের জেরে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অন্যরা হলেন, আশরাফুল ইসলাম, অসত সেন ও দুখু মিয়া। তাদের মধ্যে দুখুমিয়া ছাড়া বাকি তিনজনের অবস্থা গুরুতর। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।।

মন্তব্য নেওয়া বন্ধ।