বিএনপিকে মুসলিম লীগের পরিণতি ভোগ করতে হবে: চসিক মেয়র

হরতাল-অবরোধের মতো জনস্বার্থ বিরোধী রাজনীতির কারণে বিএনপিকে মুসলিম লীগের পরিণতি ভোগ করতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগে উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি একথা বলেন।

মেয়র বলেন, পুলিশ ও জনগণের উপর হামলার মধ্য দিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা আবার সন্ত্রাসী চরিত্রে ফিরে গেছে। আগামী নির্বাচন পর্যন্ত বিএনপি-জামায়াতকে মোকাবিলা করতে হবে। সেজন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। হরতাল-অবরোধের মতো জনস্বার্থবিরোধী রাজনীতির কারণে বিএনপিকে মুসলিম লীগের পরিণতি ভোগ করতে হবে। বিএনপিকে বলব-বিদেশি অপশক্তির উস্কানিতে কান না দিয়ে নির্বাচনে এসে নিজেদের অস্তিত্ব রক্ষা করুন। অন্যথায় বিএনপি হারিয়ে যাবে, টিকে থাকবে জনগণের দল আওয়ামী লীগ। উন্নয়নের যে জয়যাত্রা শেখ হাসিনা শুরু করেছেন তা অব্যাহত রাখতে জনগণ ঐক্যবদ্ধ।

সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন সাইফুর সঞ্চালনায় ও পূর্ব ষোলশহর ওযার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামসূল আলমের সভাপতিত্বে শান্তি ও উন্নয়নের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের কোষাধক্ষ্য আলহাজ আবদুস সালাম, মহানগর সাংস্কৃতিক সম্পাদক এছাড়াও সমাবেশে আলহাজ্ব আবু তাহের। এছাড়াও সমাবেশে আর ও বক্তব্য রাখেন কাউন্সিলর আশরাফুল আলম, নুর মোস্তাফা টিনু, ওয়ার্ড আওমীলীগ নেতা নাজিম উদ্দিন, জসিম উদ্দিন, নুর মো. নুরু, আইয়ুব খান, আতিকুর রহমান, শহীদ সরওয়ারর্দী, মোজাহেরুল ইসলাম, অ্যাডভোকেট শাকিল, মহানগর যুবলীগ-সভাপতি সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি-সাধারণ সম্পাদক, ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদক, যুবলীগ সহ সভাপতি নুরুল আনোয়ার, আরশাদুল আলম বাচ্চু, হাবিবুর রহমান তারেক, ইলিয়াছ উদ্দিন, ইয়াছির আরাফাত, কচি, মিনহাজুল আবেদীন সায়েম, আবদুল্লা আল মামুনসহ প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।