বিএনপি-জামাত এখনো স্বপ্ন দেখছে—ক্ষমতায় এসে আসাম-ত্রিপুরায় অস্ত্র সাপ্লাই দিবে—ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, ‘বাংলার জনগণ নির্বাচনের জন্য অপেক্ষা করেছে। নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করবে এ বাংলার মানুষ। আগামী জাতীয় নির্বাচন ঠেকানোর শক্তি বিএনপির নেই। কারণ তাদের সঙ্গে দেশের জনগণ নেই, মানুষ এখন তাদের বিশ্বাস করে না। যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি জামাত এখনো স্বপ্ন দেখছে ক্ষমতায় এসে দেশে তালেবানদের দেশ বানাবে, ভারতের আসাম ত্রিপুরা রাজ্যে অস্ত্র সাপ্লাই দিবে, দেশে অস্থিরতা তৈরি করবে কিন্তু বাংলার জনগণ সে আশা কখন পূরণ হতে দিবে না।
শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামের আনোয়ারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগরীর ভূমিমন্ত্রীর বাসায় আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী জাবেদ বলেন, আগামী ২৮ অক্টোবর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ অনেক বছরপর আনোয়ারায় আসছেন। টানেল উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রাম শহর ও আনোয়ারা ওয়ান সিটি টু টাউনের দ্বার উম্মোচন করবেন দেশরত্ন শেখ হাসিনা। সাড়ে দশ হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিত কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল বিশ্বের মাঝে বাংলাদেশকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরবে। চট্টগ্রাম ছাড়াও আনোয়ারা ও কর্ণফুলী হবে বানিজ্যের কেন্দ্রস্থল। এই দুই উপজেলা শিল্প নগরীতে পরিণত হবে। দেশের এ উন্নয়ন শুধু শেখ হাসিনা নেতৃত্বে সম্ভব। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় মানুষের ঢল নামবে। দেশরত্ন শেখ হাসিনা আনোয়ারাসহ চট্টগ্রামে অভূতপূর্ব উন্নয়ন করেছেন বলে দূর-দূরান্ত থেকে মানুষ তাকে শুভেচ্ছা জানাতে ছুটে আসবেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ ব্যাপক উন্নয়ন করেছেন। আগামী ২৮ অক্টোবর কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত টানেল উদ্বোধন করবেন শেখ হাসিনা। এছাড়াও সারা দেশে ৫৬৪টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হচ্ছে। সম্প্রতি দ্বিতীয় ধাপে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। বিশ্বের কোনও মুসলিম দেশে একসঙ্গে এতো মসজিদ নির্মাণের ইতিহাস নেই।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামীগের সভাপতি ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ সভাপতি শাহজাদা মহিউদ্দিন, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী।

সভায় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এসএম আলমগীর চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রণি, সদস্য ছিদ্দিক আহমদ বিক্রম, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুর হক চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েমসহ জেলা, উপজেলা আওয়ামীলীগ, আনোয়ারা-কর্ণফুলীর ইউপি চেয়ারম্যানরা, যুবলীগ, স্বেচ্ছাসেবক, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

ভূমিমন্ত্রী তার বক্তৃতায় আনোয়ারা কেইপিজেট মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত চট্টগ্রাম জেলা, উপজেলা, পাড়া-মহল্লায় প্রতিটি এলাকা প্রচারণা ও চট্টগ্রাম সহ দেশের উন্নয়নের বর্ণাঢ্য প্রচারের জন্য সকলস্তরের নেতা-কর্মীদের নির্দেশনা দেন।

মন্তব্য নেওয়া বন্ধ।