বিএনপি-জামায়াতের ঠিকানা পাকিস্তান—নওফেলের প্রচারণায় নাছির

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামাআত নির্বাচনী মাঠে নেই। তারা আছে চোরাগুপ্তা হামলা করে জনজীবনকে বিপর্যস্থ করার জন্য। তাদের ঠিকানা পাকিস্তান। ওই দেশেই হবে তাদের কবরস্থান।
তিনি আরও বলেন, একটি অশুভ শক্তি নির্বাচন বানচাল করার জন্য জ্বালাও পোড়াও এবং অগ্নি সন্ত্রাস শুরু করে দিয়েছে। এই অপশক্তিটিকে জনবিচ্ছিন্ন করার জন্য এলাকায় পাড়া মহল্লায় দূর্গ গড়ে তুলুন।

চট্টগ্রাম-৯ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সমর্থনে শনিবার (২৩ ডিসেম্বর) ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে মতবিনিময় সভায় একথাগুলো বলেন আ জ ম নাছির।
নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বিএনপি-জামায়াত জোট বেধেছে দেশকে ধ্বংস করার জন্য। আওয়ামী লীগ বীর বাঙালীকে নিয়ে জোট বেধেছে সুরক্ষার জন্য। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আমাদের জাতীস্বত্বার সুরক্ষা হবে এবং ৭১’র পরাজিত অপশক্তি চির সমাধি হবে। তাই শেখ হাসিনার নৌকে প্রতীকে ভোট দিয়ে জাতির উজ্জ্বল উদ্ধারে শরীক হোন।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগের হারাবার কিছু নেই। আছে জয় করার মত সমস্ত পৃথিবী। আমাদের দলীয় প্রধান শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয় বিশ্বের মুক্তিকামী জনতার নেত্রী এবং মানবতা সুরক্ষার জননী। তাই নৌকাকে ভোট দিয়ে জাতীয় অস্থিত্ব রক্ষার শপথ নিন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ আসনের নির্বাচন পরিচালনা কমিটি সদস্য সচিব হাজী শফিক আদনান, ২২ মহল্লার মাকসুদ আহমেদ সর্দার, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সংরক্ষিত কউন্সিলর লুৎফুন্নেছা দোভাস বেবি, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ সালা উদ্দিন, পরাণ আহমেদ, আওয়ামী লীগ নেতা আবুল মনছুর খোকন, ইসহাব উদ্দিন পারভেজ প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।