বিএনপি নির্বাচন বানচালে নানামুখী ষড়যন্ত্র করছে—নওফেল

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বিএনপি জনগণকে নির্বাচন বর্জনের ডাক দিলেও তা প্রত্যাখ্যাত হয়েছে এবং দেশ নির্বাচনমুখী উৎসবের জোয়ারে ভাসছে। বিএনপি নির্বাচনকে বানচাল করার জন্য নানামুখী ষড়যন্ত্র করছে। ভোটাররা যাতে ভোটকেন্দ্রে যেতে না পারে সেজন্য ভয়-ভীতি, আতঙ্ক ও গুজব ছড়াচ্ছে। সবকিছুই তাদের রাজনৈতিক ব্যর্থতা ও দেউলিয়াপনার স্বভাবজাত কুৎসিত অভ্যাস।

নওফেল বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে গণসংযোগকালে একথা বলেন। তিনি আরও বলেন নির্বাচন সব সময় চ্যালেঞ্জিং। এই চ্যালেঞ্জ মোকাবেলায় ভোটারদের ভোটকেন্দ্রমুখী করতে হবে। ভোটারদের ব্যাপক উপস্থিতিতে নির্বাচন অংশগ্রহণমূলক হলে গণতান্ত্রিক বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। তাই ভোটাররা যাতে ভোটকেন্দ্রে এসে নির্বিঘ্নে ভোটাধিকাার প্রয়োগ করতে পারেন সেই গ্যারান্টি আমরা দিতে পারি। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং ভোটারদের ব্যাপক অংশগ্রহণমূলক হয় সেজন্য অনেক আগেই তার সংকল্প ব্যক্ত করেছেন। তাই আশা করি ভোটাররা তাদের অধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য বেছে নিতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম-৯ নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য সচিব শফিক আদনান, নির্বাহী সদস্য ইউসুফ সর্দ্দার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার মজুমদার, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মহিলা কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবী, সাবেক ছাত্রলীগ নেতা মো: সালাউদ্দিন, ফরহান আহমেদ। এছাড়া মহানগর থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ সহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।