ভারত থেকে আসা ৮০ লাখ টাকার শাড়ি জব্দ, আটক ২

চট্টগ্রামের মিরসরাইয়ে পাচারের সময় প্রায় ৮০ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি আটক করেছে মিরসরাই থানা পুলিশ। মঙ্গলবার (৬ জুন) ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরের ফুটওভার ব্রীজের নিচে থেকে দুটি হাইচ গাড়িতে তল্লাশী চালিয়ে ৩১টি গাইটে ২ হাজার ৩০৫ পিস শাড়ি উদ্ধার করা হয়।

এসময় হাইচের চালক উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় এলাকার মৃত শরিফ উদ্দিনের ছেলে মো. সোহাগ (৩৭), খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া এলাকার মো. নরুল হকের ছেলে মো. রেজাউল করিম (২৬) আটক করা হয়েছে। শাড়ি পাচারের ব্যবহত হাইচ জব্দ করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, শাড়িগুলো ছাগলনাইয়া ভারতীয় সীমান্ত এলাকা থেকে চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হচ্ছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, মিরসরাই পৌরসদরের ফুটওভার ব্রীজের নিচে দুইটি হাইচের গতিরোধ করে তল্লাশী চালিয়ে ৩১টি গাইটে ২ হাজার ৩০৫ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করেছি। এসময় হাইচের চালকদের আটক করা হয়। আটককৃত শাড়ি বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘটনার সাথে জড়িত অন্যদের ব্যাপারে খোঁজ খরব নেয়া হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।