রাঙ্গুনিয়ায় মেলেনি মরদেহ উদ্ধার করা কিশোরের পরিচয়, হত্যা মামলা দায়ের

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ১৭ বছর বয়সী অজ্ঞাতনামা এক কিশোরের মরদেহ উদ্ধারের কয়েক ঘন্টা পেরিয়ে গেলেও পরিচয় পাওয়া যাইনি। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

সোমবার (২৯ আগস্ট) দুপুর ১২টার দিকে রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব মিলকী চট্রগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ইছাখালী লক্ষীরখীল উত্তর ঘাটচেক ৫ নম্বর ওয়ার্ড পাহাড়ি এলাকা থেকে অজ্ঞাতনামা কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে রাত ৮টার দিকে পুলিশকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আজ সোমবার বেলা ১২টা পর্যন্ত অজ্ঞাতনামা ওই মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে গলায় প্লাস্টিকের রশি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় ওই কিশোরকে।

ওসি বলেন, এ ঘটনায় রোববার রাতে রাঙ্গুনিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাইদ বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মরদেহের পরিচয় শনাক্ত করে রহস্য উন্মোচনের চেষ্টা চলছে। আশা করছি খুব তাড়াতাড়ি পরিচয় শনাক্ত হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।