মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন জয়নাল

মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে দোয়াতকলম প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন। এছাড়া ভাইস চেয়ারম্যান আবু ছালেহ্ এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মনোয়ারা কাজল।

বুধবার (৮ মে) রাতে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, দোয়াতকলম প্রতীক নিয়ে ৩৮ হাজার ১২৯ পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টুপি প্রতীক নিয়ে হাবিব উল্লাহ পেয়েছেন ৩৫ হাজার ৮৫৯ভোট। অপর প্রার্থী মোটরসাইকেল প্রতীক নিয়ে গোলাম কুদ্দুস চৌধুরী পেয়েছেন ৯ হাজার ৭০ ভোট।

এছাড়াও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বই প্রতীকের প্রার্থী আবু ছালেহ্, তিনি পেয়েছেন ২৫ হাজার ৬০৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মইন উদ্দিন তোফাইল উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাাজার ৬৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের প্রার্থী মনোয়ারা কাজল, তিনি পেয়েছেন ৪৫ হাজার ৮০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীক নিয়ে মিনুয়ারা মিনু পেয়েছেন ২৬ হাজার ৯৪১ ভোট।
প্রসঙ্গত, মহেশখালী উপজেলায় মোট ভোটার ২ লাখ ৫৭ হাজার ৪৫৮ ভোট। তার মধ্যে ভোট কাস্টিং হয়েছে ৮৫৬৭২ ভোট অর্থাৎ শতকরা ৩৩.২৮ শতাংশ।

মন্তব্য নেওয়া বন্ধ।