মিরসরাইয়ে উপজেলা চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

চট্টগ্রামের মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিনের পরিবারের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে এমন অভিযোগে এনে এর প্রতিবাদ জানানো হয়েছে। শুক্রবার (৯ জুন) সকাল ১১টায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ঠাকুরদিঘী বাজার এলাকায় উপজেলা চেয়ারম্যানের বাড়িতে আয়োজিত এক সংবদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।

সংবদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন রুবেল লিখিত বক্তব্য বলেন, রাজনৈতিক, সামাজিক, ও পরিবারের সুনাম ক্ষুন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হচ্ছে। গত ৫ জুন থেকে সামজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন নিউজ পোর্টাল নামে কিছু পেইজ আমি এবং আমার বড় ভাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিনের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, আমার বড় ভাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন পূর্ব মিঠানালা মৌজা তথা মিঠাছরা বাজারে ৮ শতক জায়গা ক্রয় করেন। সেই জায়গা গুছিয়ে আনতে গেলে নুরুল মোস্তফা নামের এক ব্যাক্তি আওয়ামী লীগের নাম বিক্রি করে পেশিশক্তি ব্যবহারের মাধ্যমে একাধিকবার উক্ত ভূমি জোর দখলের চেষ্টা চালায়। নুরুল মোস্তফা স্থানীয় ইউনিয়ন পরিষদের নোটিশও অমান্য করে।

তিনি বলেন, গত ৪ জুন নুরুল মোস্তফা তার সন্ত্রাসী বাহিনী ও সাঙ্গ-পাঙ্গ নিয়ে ঐ জায়গাটির মূল ফটকের তালা ভেঙে রাতের অন্ধকারে বেইজ ঢালাই করে ভূমির একটি অংশ দখল করার চেষ্টা চালায় এবং মূল ফটকের ভিতর থেকে বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়। এই ঘটনার বিষয়টি মিরসরাই থানায় অবগত করলে পুলিশ এলে তারা পালিয়ে যায়। পরে গত ৬ জুন মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এখন আমি গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে আমার পরিবারের সুনাম রক্ষা এবং আমার ভূমি উদ্ধারে আইনগত সহায়তা কামনা করছি।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত নুরুল মোস্তফা পলাশ বলেন, আমি তাদের জায়গায় দখল করিনি। উল্টো তারা তাদের ক্রয়কৃত জায়গা বুঝে না পেয়ে আমার পৈত্রিক সম্পত্তিতে দখল করার চেষ্টা করায় আমি বাধা দিলে আমাকের মেরে রক্তাক্ত জখম করে।

মন্তব্য নেওয়া বন্ধ।