মিরসরাইয়ে সন্ত্রাসীদের হামলায় পৌর মেয়র খোকন গুলিবিদ্ধ

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন স্থানীয় বারইয়ারহাট পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা রেজাউল করিম খোকনসহ তিনজন।

শুক্রবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রকল্প এলাকায় সন্ত্রাসীরা মেয়রকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হন তিনি। এছাড়া তার সাথে থাকা আওয়ামী লীগ নেতা অশোক সেন ও যুবলীগ নেতা শহীদ খান দুখুও ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও মেয়রের স্বজনরা জানান, ব্যক্তিগত ব্যবসায়িক কাজে শুক্রবার সকালে মেয়র রেজাউল করিম খোকন মুহুরী প্রকল্প এলাকায় যান। সেখানে একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে।

এ সময় তার সাথে থাকা বারইয়ারহাট পৌর আওয়ামী লীগ নেতা অশোক সেন ও ওচমানপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহীদ খান দুখু সন্ত্রাসীদের হামলায় আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে জানতে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ও পরিদর্শক (তদন্ত) খায়রুল আলমকে ফোন দিলে উভয়ে ফোন ধরেননি।

তবে মাস্তান নগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদা আক্তার জানান, মেয়র রেজাউল করিম খোকনের পেটে, কোমরে এবং কাঁধে একাধিক গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি দুজন অশোক সেন ও শহীদ খান দুখুকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তাদেরকেও চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।