মিরসরাই সদর ইউনিয়নে বিদ্যুৎ নেই ৫ দিন, বিপাকে সাধারণ মানুষ

চট্টগ্রামের মিরসরাইয়ের সদর ইউনিয়নের পশ্চিম কিছমত জাফরাবাদের আশ্রয়ন প্রকল্প এলাকায় বিদ্যুৎ আসে নাই ৫ দিন ধরে। এতে বিপাকে পড়েছে আশ্রয়ণ প্রকল্পের প্রায় ১১০ পরিবার। আশ্রয়ণের মানুষদের পাশাপাশে এলাকার আরও অনেক ঘরে বিদ্যুৎ নেই।

সরেজমিনে শুক্রবার (১০ মে) দুপুরে আশ্রয়ণ প্রকল্প এলাকায় গিয়ে দেখা গেছে, দোকানের ফ্রিজে থাকা আইশক্রিম বাহিরে পেলে দিচ্ছে এক দোকাদার। কথা হয় তার সাথে। তিনি জানান, বৃষ্টি-বাতাস হয়েছে ৫ দিন আগে। এখনও বিদ্যুৎ নেই। ফ্রিজের সব জিনিস নষ্ট হয়ে গেছে। বিদ্যুৎ আনার জন্য টাকা তুলে নিয়ে গেছে। এখনও বিদ্যুৎ আসার খবর নেই।

আশ্রয়ণ প্রকল্পের সুমন নামের এক দোকানি বলেনন, আমার দোকানের পাশে খুঁটির একটি তার ছিঁড়ে গেছে। এই তার লাগানোর জন্য পল্লী বিদ্যুতের লোকজন টাকা চাইতেছে।

মোজাম্মেল নামের এক অটোরিকশাচালক জানান, অনেক কষ্ট করে সংসার চালাই। বিদ্যুতের কারণে ৫ দিন রিকশাতে চার্জ দিতে পারছি না। এখন টাকার কারণে খাবারও জুড়ছে না।

জানতে চাইলে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর মিরসরাই জোনাল অফিসের ডিজিএম আদনান আহমেদ বলেন, পল্লী বিদ্যুতের কর্মীরা টাকা নিলে পুলিশকে ধরিয়ে দেন, না হয় আমাকে সাথে সাথে জানান। এলাকার কিছু দালাল টাকা তুলছে। আশ্রয়ণ প্রকল্প এলাকায় দ্রুত বিদ্যুৎ সরবাহ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।