মিরসরাই সম্মিলিত স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফের ইন্তেকাল

মিরসরাইয়ের সম্মিলিত স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও তরুণ উদ্যোক্তা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বারইয়ারহাট ব্র্যাক ব্যাংকের নিজ অফিস কক্ষে অসুস্থবোধ করলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ইঞ্জি. আশরাফ উদ্দিন সোহেল স্বেচ্ছাসেবী সংগঠন ‘শান্তিনীড়’ প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে উপজেলায় বিভিন্ন সামাজিক ও শিক্ষা নিয়ে কাজ করার মাধ্যমে পরিচিতি লাভ করে। শান্তিনীড় ছাড়াও তিনি বারইয়ারহাট আল হেরা স্কুল, জমজম মিষ্টি ঘর প্রতিষ্ঠাতা।

তিনি উপজেলার ধুম ইউনিয়নের শান্তিহাট এলাকার নুরুল হুদার ছেলে। মৃত্যুকালে বাবা,মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ইঞ্জি.আশরাফ উদ্দিন সোহেলের অকাল মৃত্যুতে মিরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারমান মো.জসীম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন, বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম, সাংবাদিক সমাজ, বিভিন্ন সামাজিক ও রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আগামীকাল মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলার শান্তিরহাট মাদ্রাসা মাঠে মরহুমের নামাযের জানাযা অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষে থেকে জানা গেছে।

মন্তব্য নেওয়া বন্ধ।