রাঙামাটিতে রাত পোহালেই ভোট

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির বিভিন্ন উপজেলার কেন্দ্রে কেন্দ্রে ব্যালেট পেপার ও নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়েছে। মঙ্গলবার (৭ মে) সকালে স্ব-স্ব উপজেলার নির্বাচন কার্যালয় হতে এই সরঞ্জাম বিতরণ করা হয়।

আগামীকাল বুধবার (৮ মে) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে পার্বত্য জেলা রাঙামাটির চার উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলাগুলো হলো- রাঙামাটি সদর, বরকল, জুরাছড়ি ও কাউখালী।

সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন বলেন, কমিশনের নির্দেশনা মোতাবেক নির্বাচনের দিন ভোট কেন্দ্রে ব্যালেট পেপার ও অন্যান্য সরঞ্জাম পাঠানোর কথা থাকলেও পার্বত্য জেলা রাঙামাটির দুর্গম কেন্দ্রগুলোতে আগের দিন সরঞ্জামাদি পাঠানোর বিশেষ নির্দেশনা রয়েছে। সে হিসেবে ৪ উপজেলার মোট ৯২টি ভোট কেন্দ্রের মধ্যে দুর্গম ৫৬টি কেন্দ্রে আজ নির্বাচনি সরঞ্জাম পাঠানো হচ্ছে। বাকি ৩২টি কেন্দ্রে ভোটের দিন সকালে সরঞ্জামাদি পৌঁছানো হবে।

প্রসঙ্গত, চার উপজেলায় চেয়ারম্যান পদে ১২, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১০ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। রাঙামাটি সদরে ১ লাখ ১ হাজার ৫৭, বরকলে ৩৯ হাজার ১৮৩, জুরাছড়িতে ২০ হাজার ৩০ এবং কাউখালী উপজেলায় ২৪ হাজার ৭৫৬ জন ভোটার আগামীকাল ভোটাধিকার প্রয়োগ করবেন।

মন্তব্য নেওয়া বন্ধ।