রাঙ্গুনিয়ায় মধ্যরাতে আগুনে ৯ বসতঘর পুড়ে ছাই

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর দক্ষিণ রশিদিয়া পাড়ায় রবিবার (১৮ ডিসেম্বর) মধ্যরাতে আগুনে ৯টি বসতঘর আগুনে পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তাৎক্ষণিক আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ হিসাবে ৫ লক্ষ টাকা ধরা হয়েছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন- মো. নাসির উদ্দীন, মো. জসিম উদ্দিন, মো. মজিদ, মো. গফুর, মো. কাদের, মো. জলিল, মো. মালেক, মো. সবুর, জেবুর নাহার।

ফায়ার সার্ভিস কামরুজ্জামান সুমন আরো বলেন, ‘খবর পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তাৎক্ষণিক আগুনের সূত্রপাত জানা যায়নি। স্থানীয়রা বলছেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। সেখানে অনেকগুলো বসতঘর ছিল, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

আগুনের বিষয়ে স্থানীয় বাসিন্দা আবুল কালাম বলেন, মধ্যরাতে হঠাৎ আগুনের কথা শুনে আমরা দ্রুত গিয়ে দেখতে পাই বেশ কয়েকটি ঘরে আগুন ধরে গেছে। আগুনের তীব্রতা বেশি থাকাই আগুনের কাছে কেউ যেতে পারেনি।

আগুনের বিষযের মরিমনগর পরিষদের চেয়ারম্যান মজিবুল হক হিরু বলেন-আগুনের বিষয়ে আমি রাত্রে শুনেছি এবং দেখেছি। আমার পরিষদ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করার জন্য চেষ্টা করছি।

মন্তব্য নেওয়া বন্ধ।