রাঙ্গুনিয়ায় স্বামী-স্ত্রীর হামলায় দেবর নিহত

চট্টগ্রাম রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটায় বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধের জেরে ভাই-ভাবীর হামলায় জানে আলম (৩৮) নামে একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। নিহত আলম উপজেলার সরফভাটা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সিপাহীপাড়া গ্রামের লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহমদের ছেলে।

সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। গত শনিবার (৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে বড় ভাই খোরশেদ আলম (৫০) এবং ভাবী সিপাহীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খালেদা বেগমের (৪০) সঙ্গে জানে আলমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জানে আলমকে বড় ভাই খোরশেদ ও ভাবী খালেদা লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে–জানে আলম পেশায় সিএনজি অটোরিকশা চালক ছিলেন। পরিবারে তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। তার এমন খুনের ঘটনায় স্থানীয়রাও ক্ষোভ প্রকাশ করেছেন এবং জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ বিষয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, জমি নিয়ে বিরোধে জানে আলমের ওপর হামলা করা হয়। এই ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনাটি তদন্ত করেছে । বাদীপক্ষ লিখিত আকারে জানালে থানায় হত্যা মামলা নেওয়া হবে। তিনি আরও জানান, নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।