রাঙ্গুুনিয়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সেলিমা কাদের চৌধুরী কলেজের পাশ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে। তার নাম মো. জাহাঙ্গীর (৩৫)। তিনি পটিয়া পূর্ব মনসা ৭ নম্বর ওয়ার্ড়ের মনসা এলাকার জহির আহমদের ছেলে।

শুক্রবার (১৪ জুলাই) জাহাঙ্গীরের পরিবার রাঙ্গুনিয়া থানায় এসে পরিচয়ের মাধ্যমে লাশ শনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নূরুল ইসলাম বলেন, গত বুধবার রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সৈয়দ সেলিমা কাদের চৌধুরী কলেজের পাশে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করে আঞ্জুমানে বেওয়ারিশ ফাউন্ডেশন কাছে হস্তান্তর করে। পরে আঞ্জুমান দুইদিন লাশের কোন খবর না পাওয়ায় তাঁরা লাশটি দাফন করেন।

তিনি বলেন, আজ শুক্রবার পটিয়া থেকে এসে উনার পরিবার লাশের শনাক্ত করেন। পরে একটি হত্যা মামলা নেওয়া হয়। যদি তারা লাশটি নিতে চায় আদালতের মাধ্যমে নিতে পারবেন।

জাহাঙ্গীরের মামা জালাল উদ্দীন বলেন, জাহাঙ্গীর পেশায় একজন চটপটি দোকানদার। ৮ বছর আগে তিনি বিবাহ করেছেন। তার একটি কন্যা সন্তান রয়েছে। গত মঙ্গলবার সকাল ৯টার দিকে তার মোবাইলে একটি কল আসলে তাড়াতাড়ি করে বাড়ি থেকে বের হন। এর পর থেকে জাহাঙ্গীরের মোবাইল ফোন বন্ধ।

মন্তব্য নেওয়া বন্ধ।