রাতে মোবাইল নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, সকালে গৃহবধুর লাশ উদ্ধার

চট্টগ্রামের রাঙ্গুনিয়া পোমরা ইউনিয়নে কুসুম আক্তার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। রাতে স্বামী মিজানের কাছে তার ব্যবহারের মোবাইল দেখতে চাইলে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়েছিল।

শুক্রবার (৫ আগস্ট) সকালে তাকে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎস মৃত ঘোষণা করেন। স্বামী মিজান জানান, তিনি ঘুম থেকে জেগে স্ত্রী কুসুমকে ঝুলন্ত অবস্থায় পেয়েছেন।

নিহত গৃহবধূর স্বামী মো মিজান প্রবাসী। দুই বছর আগে বিয়ে হওয়া এই দম্পতির কোনো সন্তান নেই।

কুসুমের স্বামী প্রবাসী মিজান বলেন, রাতে আমার স্ত্রী আমার ব্যবহারের মোবাইল ফোনটি দেখতে চাইলে, আমি দেখতে দিয় নাই। রাতে ঘুম ছিলাম, সকালে দেখি কুসুম ফাঁসিতে ঝুলে আছে। কুসুমকে দ্রুত রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার তানজিনা তাবাসসুম বলেন-হাসপাতালে আনার প্রায় এক ঘন্টা পূর্বে মেয়েটি মারা গিয়েছে। আর গলায় বিভিন্ন ধরনের দাগ দেখতে পেয়েছি। ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

নিহত কুসুমের বোন রোজী আক্তার বলেন, আমার বোন দীর্ঘদিন ধরে আমাদেরকে বলে আসছিল তার স্বামী মিজানের সাথে ভাবির সম্পর্ক আছে। কুসুমের স্বামী প্রায় আমার বোনকে নির্যাতন করতো। তবে আমি মনে করি আমার বোনকে তারা হত্যা করে এই সবকিছু নাটক সাজিয়েছে। রাঙ্গুনিয়া প্রশাসনের কাছে এই ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব মিলকী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য নেওয়া বন্ধ।