‘রাত ১০টার পর কোন কিশোরকে রাস্তায় দেখলে ব্যবস্থা নেবে পুলিশ’

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে এবং বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ১১টায় ৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই আয়োজন সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন কাপ্তাই থানার ওসি আবুল কালাম। এ সময় তিনি বলেন, মাদক ক্রয়-বিক্রয় এবং বহন করা আইনগতভাবে অপরাধ। এটা শরীরের জন্য অত্যন্ত ক্ষতিকর। রাতের ১০টার পর কোন কিশোরকে রাস্তাঘাটে দেখলে পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

ওসি আরও বলেন, আইন সকলের জন্য সমান। ন্যায় বিচার পাওয়া সকলের আইনগত অধিকার। পুলিশ সবসময় জনগণের পাশে ছিলেন, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা সবসময় সেবা দিতে প্রস্তুত আছি।

৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যার সভাপতিত্বে উপ-পরিদর্শক স্বরুপ কান্তি পালের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ সরোয়ার হোসেন, কাপ্তাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং ওয়াগ্গা ইউনিয়নের সাবেক মহিলা সদস্য মিনুপ্রু মারমা।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে কাপ্তাই থানার উপ পরিদর্শক মো. হাবিবুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি, কারবারি এবং সমাজের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।