রেশন আনতে গিয়ে ৪ পুলিশ সদস্য আহত

চট্টগ্রাম থেকে কক্সবাজারে রেশন আনতে যাওয়ার পথে লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া এলাকায় পুলিশ বহনকারী পিকআপের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আমর্ড পুলিশ ব্যাটেলিয়নের চার সদস্য আহত হয়েছেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল ইসলাম, নায়েক অনুকূল বর্মন, কনস্টেবল আব্দুস সামাদ ও আবদুস সালাম। তারা সবাই কক্সবাজারের ৮ আর্মড পুলিশ ব্যাটেলিয়নে (এপিবিএন) কর্মরত বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাওয়া পুলিশের গাড়ির সাথে চট্টগ্রামগামী একটি খোলা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, লোহাগাড়ায় পুলিশ বহনকারী পিকআপের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত চার পুলিশ সদস্যকে দুপুরে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে বিভিন্ন ওয়ার্ডে ভর্তি দিয়েছেন।

ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পলাতক রয়েছে বলেও জানান দোহাজারী হাইওয়ে থানার ওসি সিরাজুল ইসলাম।

মন্তব্য নেওয়া বন্ধ।