রোববার থেকে পাঁচলাইশে উইকন প্রপার্টিজের ৩দিন ব্যাপী আবাসন মেলা

চট্টগ্রাম নগরীর অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকায় উইকন প্রপার্টিজের বিলাসবহুল আবাসন প্রকল্প ‘উইকন শুকরানা’ প্রকল্পের গ্রাউন্ড ব্রেকিং ও তিন দিন ব্যাপী আবাসন মেলা শুরু হচ্ছে।

রোববার (১২ জুন) সকাল ১০টা থেকে পাঁচলাইশ আবাসিক এলাকার কেবি ফজলুল কাদের সড়কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ সংলগ্ন (কেয়ারল্যাব ডায়গনস্টিস সেন্টারে সম্মুখে) ১২ তলা বিশিষ্ট নান্দনিক এবং অভিজাত এই আবাসন প্রকল্পটি নির্মান করতে যাচ্ছে চট্টগ্রামের প্রথম স্বয়ংসম্পুর্ণ আবাসন কোম্পানি ‘উইকন প্রপার্টিজ’। রবি, সোম ও মঙ্গলবার তিন দিনের আবাসন মেলায় ফ্ল্যাট বুকিং দিলেই পিটুপি’র আকর্ষনীয় ফার্নিচার সেট উপহার হিসেবে পাবেন বুকিংদাতারা।

উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার জানান, চট্টগ্রামে আধুনিক এবং নান্দনিক স্থাপত্যশেলীর আবাসন নির্মান এবং দ্রুত সময়ে ঝামেলাহীনভাবে অ্যাপার্টমেন্ট ক্রেতাদের হাতে তুলে দিতেই উইকন প্রপার্টিজের যাত্রা শুরু করে। উইকন এক ছাদের নিচে নিয়ে এসেছে প্ল্যানিং ডিজাইন, ফার্স্ট কনস্ট্রাকশন এন্ড ফিনিশিং ম্যাটেরিয়ালস, ইনহাউজ আর্কিটেক্ট কনস্ট্রাকশন টিম, ইন্টেরিয়র সলিওশনসহ আবাসন শিল্পের যাবতীয় সবকিছুই।

তিনি আরও বলেন, নিজস্ব ডিজাইন টিম থাকায় আমরা দিতে পারছি অ্যামেইজিং ফ্লোর লে-আউট। সর্বোত্তম উপায়ে ডিজাইন করার কারনে থাকছেনা কোন হিডেন স্কয়ারফিট। এর প্রেক্ষিতে ভূমি মালিকারা আমাদের উপর আস্থা রাখেন বিশ্বাসের সাথে। স্মার্ট এবং বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিও নান্দনিক ডিজাইনে পাঁচলাইশে নির্মিত হতে যাচ্ছে ‘উইকন শুকরানা’।

উল্লেখ্য, নির্মাণ শিল্পের সবকিছু একই ছাদের নিচে এনে পিটুপি প্রবেশ করে রিয়েল এস্টেট সেক্টরে এবং ২০১৯ সালে যাত্রা শুরু করে পিটুপির অঙ্গ প্রতিষ্ঠান উইকন প্রপার্টিজ। উইকনের রয়েছে নিজস্ব ডিজাইন ও নিজস্ব কনস্ট্রাকশন টিম। আছে নিজস্ব রড, সিমেন্ট, ব্রিকস, রেডি মিক্সের মতো কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল।

এছাড়াও টাইলস, স্যানিটারি, লাইট, ফার্নিচার, হার্ডওয়্যারসের মতো- যাবতীয় ফিনিশ ম্যাটেরিয়ালসও আছে একই ছাদের নিচে এবং ৭০+ ইঞ্জিনিয়ার-আর্টিটেক্ট নিয়ে উইকন এখন একটি পরিপূর্ণ রিয়াল এস্টেট প্রতিষ্ঠান।

মন্তব্য নেওয়া বন্ধ।