লংগদুর আমির খসরু ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে, এলাকায় খুশির জোয়ার

দলের জন্য ত্যাগ ও সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ তথ্য ও গবেষণা সম্পাদক পদে জায়গা করে নিয়েছেন রাঙামাটির লংগদু উপজেলার সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা বিভাগের ২০১৫-১৬ সেশনের মাস্টার্সের শিক্ষার্থী আমির হোসেন খসরু। তার রাজনৈতিক এই মূল্যায়নে এলাকায় খুশির বন্যা বয়ে যাচ্ছে। সবাই তার রাজনৈতিক সফলতা কামনা করে শুভেচ্ছা জানাচ্ছেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ইনান স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রেস রিলিজে এ তথ্য পাওয়া গেছে।

আমির খসরু লংগদু উপজেলার মাইনীমূখ ইউনিয়নের মুসলিম ব্লক এলাকার আবুল হোসেন বাবুল ও আনোয়ারা বেগম দম্পতির ছেলে। আমির খসরুর বাবা মাইনীমূখ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য এবং মা আনোয়ারা বেগম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, আমির হোসেন খসরু ইতিপূর্বে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে এবং সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন।

কমিটিতে স্থান পেয়ে আমির হোসেন খসরু বলেন, ‘প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে দেওয়া কমিটিতে স্থান পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি সকলের কাছে কৃতজ্ঞ। আমৃত্যু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শে কাজ করে যেতে চাই।”

কেন্দ্রীয়ভাবে পদ পেয়ে এখন দায়িত্বটা বেড়ে গেল উল্লেখ করে লংগদু থেকে উঠে আসা আমির খসরু বলেন, ন্যায় ও নীতির মাধ্যমে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করব এবং নেত্রীর হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো। তিনি আরো বলেন, সবার সহযোগিতায় সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে সেতুবন্ধন করে সামনে এগিয়ে যেতে চাই।

ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়ায় রাঙামাটি ও লংগদু উপজেলা আওয়ামী লীগ এবং ছাত্রলীগের পক্ষ থেকে আমির হোসেন খসরুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

উল্লেখ, রাঙামাটি জেলাধীন লংগদু উপজেলা থেকে এই প্রথম বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া।

মন্তব্য নেওয়া বন্ধ।