‘শেখ হাসিনার সরকার—বার বার দরকার’ স্লোগান নিয়ে জনগণের দুয়ারে জাহাঙ্গীর আলম

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) সংসদীয় আসনের গণমানুষের দ্বারে দ্বারে ‘শেখ হাসিনার সরকার—বার বার দরকার’ স্লোগান নিয়ে ঘুরে বেড়াচ্ছেন আওয়ামী লীগের এক তরুণ নেতা। সরকারের মেগা প্রকল্প, ২০৪১ সাল পর্যন্ত নেওয়া পরিকল্পনা, ডেল্টা প্ল্যানসহ শেখ হাসিনার ভিশনারী নেতৃত্বের খুঁটিনাটি তুলে ধরছেন গাঁও-গ্রামের খেটে খাওয়া মানুষের কাছে।
বলছিলাম তরুণ আওয়ামী লীগ নেতা, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জননেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলমের কথা। যাকে নোয়াখালীর প্রত্যন্ত এলাকার মানুষ—গরীব-দুঃখী ও মেহনতী মানুষের স্বপ্নের ঠিকানা হিসেবে জানে, জানে উন্নয়নের রুপকার এবং গণমানুষের প্রিয় নেতা হিসেবেও।
‘শেখ হাসিনার সরকার—বার বার দরকার’ স্লোগান নিয়ে জনগণের দুয়ারে জাহাঙ্গীর আলম 1

গত সোমবার (১১ সেপ্টেম্বর) থেকে চাটখিলের প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন নৌকার পরীক্ষিত সৈনিক জাহাঙ্গীর আলম। এক টানা জনসংযোগের এই কর্মসূচি শেষ হবে আগামী শনিবার।
বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) পর্যন্ত তিনি ১ নম্বর সাহাপুর ইউনিয়ন, ৩ নম্বর পরকোট ইউনিয়ন, ৪ নম্বর বদলকোট ইউনিয়ন, ৯ নম্বর খিলাপাড়া ইউনিয়ন,৫ নম্বর মোহাম্মদপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ চালিয়েছেন।
শুক্র ও শনিবার তিনি ৭ নম্বর হাটপুকুরিয়া ইউনিয়ন, ৬ নম্বর পাঁচগাঁও ইউনিয়ন এবং ৮ নম্বর নোয়াখলা ইউনিয়নে গণসংযোগ করবেন।
‘শেখ হাসিনার সরকার—বার বার দরকার’ স্লোগান নিয়ে জনগণের দুয়ারে জাহাঙ্গীর আলম 2

গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাজার কমিটির সকল স্তরের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।
এসময় তার ঐকান্তিক প্রচেষ্টায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন।
‘শেখ হাসিনার সরকার—বার বার দরকার’ স্লোগান নিয়ে জনগণের দুয়ারে জাহাঙ্গীর আলম 3

এসময় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এলাকার জন্য যে প্রকল্প চেয়েছি তিনি তা অনুমোদন দিয়েছেন। আমার নেত্রী গণমানুষের ভাগ্য বদলে কাজ করছেন। আগামীতেও এলাকার মানুষ নৌকার বিজয় চায়, শেখ হাসিনার সরকারকে বার বার চায়।
‘শেখ হাসিনার সরকার—বার বার দরকার’ স্লোগান নিয়ে জনগণের দুয়ারে জাহাঙ্গীর আলম 4

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, সোনাইমুড়ি-চাটখিলের উন্নয়নে ব্যাপক কার্যক্রম চলছে। শেখ হাসিনা সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন প্রকল্পগুলো এই এলাকার আর্থসামাজিক চিত্র বদলে দিবে।

মন্তব্য নেওয়া বন্ধ।