শোকাবহ আগস্টের প্রথম প্রহরে নগর স্বেচ্ছাসেবক লীগের মোমবাতি প্রজ্জ্বলন

চটগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শোকাবহ আগস্ট মাসের প্রথম প্রহরে কাজির দেউড়িস্থ মুক্তমঞ্চে মোমবাতি প্রজ্জ্বলন এবং রাজপথে আলোর মিছিল বের করা হয়। মিছিল পূর্বে মুক্তমঞ্চে মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভা চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনির সভাপতিত্বে যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ।

এই সময় নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি যথাক্রমে হেলাল উদ্দিন, সুজিত দাশ, দেলোয়ার হোসেন ফরহাদ, মুহাম্মদ আজিজ মিসির, আব্দুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন সায়েম, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে মো সাইফুদ্দিন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মো মাসুদ খান, মোহাম্মদ সালাউ্দ্দিন প্রমূখ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ ১৫ আগস্ট কালরাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদ আইভী রহমানসহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানায় এবং ১৫, ২১ ও ১৭ আগস্টে দেশব্যাপী সিরিজ বোমা হামলায় জড়িতরা একই মতাদর্শের আখ্যা দিয়ে তাদের দৃষ্টান্তমূলক বিচার ও বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবী তোলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।