সন্দ্বীপে ১০ কোটি টাকা মেরে দিয়ে লাপাত্তা আল বারাকা মাল্টিপারপাস

সন্দ্বীপে আল বারাকা নামক একটি মাল্টিপারপাসের বিরুদ্ধে গ্রাহকদের ১০ কোটি টাকা মেরে লাপাত্তার অভিযোগ উঠেছে। রোববার (১০ এপ্রিল) সকালে গুপ্তছড়া বাজারে এই অভিযোগ তুলে মানববন্ধন করে ভুক্তভোগীরা।

মানববন্ধনে ভুক্তভোগী গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন যাদব মজুমদার, যতিন্দ্র মজুমদার, জন্টু মজুমদার, রাধালাল, বাবুল চন্দ্র, ধনশ্বর, জামাল উদ্দিন, মনির সওদাগর, আবুল কালাম, শংকর মজুমদার, এমলাক, অরুন চন্দ্র, কুসুম কলি, আলোরানী, নুরজাহান বেগম, অনিমা রানী, ইয়াসমিন, লিপি রাণী, সন্ধ্যা রাণী, কানন মজুমদার, রচনা বালা, নিত্য লাল, আয়েশা বেগম, শাহেনা বেগম, সাধন মজুমদার, রুনা বেগম, প্রমুখ।

এসময় বক্তারা অনেকে কান্নায় ভেঙে পড়েন। তারা বলেন, তিল তিল করে মেয়ের বিয়ের জন্য টাকা জমিয়েছি টাকা। মেয়ের বিয়ে ঠিক হলো। আল বারাকা মাল্টিপারপাসের কাছে টাকা চাইতে গেলে এক বছর ধরে তারা ঘুরাচ্ছে। টাকার অভাবে বিয়ে দিতে পারছি না।

ভুক্তভোগীরা বলেন, আমাদের টাকা নিয়ে তারা ধোপার হাটে ভবন নির্মাণ ও কাটাখালী বেড়িবাঁধে ইটভাটা করছে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সোহরাব উদ্দিনসহ কর্মকর্তা-কর্মচারীরা গা-ঢাকা দিয়েছে।

প্রসঙ্গত, সন্দ্বীপ থেকে গত ১০ বছরে অনন্ত ১০ টি কো- অপারেটিভ মাল্টিপারপাস উধাও হয়েছে। তবে এ প্রথম রাস্তায় নেমে আন্দোলন করছে ভুক্তভোগীরা। মানববন্ধন তাদের কষ্টে অর্জিত টাকা ফিরিয়ে দেয়ার জন্য সমবায় কর্তৃপক্ষ, উপজেলা প্রশাসন, প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছে ভুক্তভোগীরা।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।